রাজবাড়ীতে ৭ হাজার পিচ ইয়াবা, দুইশ বোতল ফেনসিডিল উদ্ধার ॥ গ্রেপ্তার ৪

জনতার আদালত অনলাইন রাজবাড়ী সদর থানার পুলিশ ও ডিবি পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে সাত হাজার পিচ ইয়াবা এবং দুইশ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছে চারজন। সোমবার সকালে ও রোববার রাতে এ অভিযান চালানো হয়।

রাজবাড়ী সদর থানা সূত্র জানায়, দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী শহরের বড়পুল এলাকায় বিআরটিসির একটি বাস থেকে দুইশ বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। এরা হলো ঠাঁকুরগাও জেলার রুহিয়া থানার চাপাতি গ্রামের নুরুল ইসলামের ছেলে হামিদুল ইসলাম ও উত্তর বাটিনা গ্রামের মো. নুরুর ছেলে জীবন আলী।

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদত হোসেন জানান, পঞ্চগড় থেকে পটুয়াখালীগামী বিআরটিসির পরিবহনে ফেনসিডিলের বড় চালান পাচার হচ্ছে এমন খবর পেয়ে বড়পুল মোড়ে চেকপোস্ট বসিয়ে বাসটি তল্লাশীকালে ওই দুই ব্যক্তির সিটের নীচে ফেনসিডিলগুলো পাওয়া যায়। এব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে।

অপরদিকে রাজবাড়ীর ডিবি ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ^াস সোমবার সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জানান, রোববার রাতে গোয়ালন্দ উপজেলার সোহরাব মন্ডলের পাড়া এলাকা থেকে ৭ হাজার ২৫ পিচ ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডলপাড়া গ্রামের সহিদ ডাক্তারের ছেলে মনির হোসেন ও সালাম মোল্লার ছেলে নজরুল মোল্লা। এব্যাপারে মামলা দায়েরের পর আসামিদের সোমবার রাজবাড়ীর আদালতে চালান করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....