বালিয়াকান্দিতে কিশোর বাদল হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

জনতার আদালত অনলাইন ।। রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলি গ্রামে কিশোর বাদল মোল্লা হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারতকৃতরা হলো একই গ্রামের আলাল শেখের ছেলে সুবজ শেখ, সেলিম মন্ডলের ছেলে স্বাধীন মন্ডল এবং আসলাম মোল্লার ছেলে তুজাই মোল্লা। সোমবার রাতে বালিয়াকান্দি থানায় প্রেস ব্রিফিং করে গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়। এদিকে পুলিশ হত্যা রহস্য উদ্ঘাটনের কথা বললেও তদন্তের স্বার্থে বিস্তারিত  জানাতে অপারগতা প্রকাশ করেছে।

বালিয়াকান্দি ও পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা জানান, মাদ্রাসাছাত্র বাদল মোল্লা হত্যা রহস্য পুলিশ উদ্ঘাটন করেছে। তবে তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত বলা সম্ভব নয়। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সাথে আরও যারা জড়িত তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত গত রোববার সকালে বালিয়াকান্দি উপজেলার বড়হিজলি গ্রামের একটি পাটক্ষেত থেকে মাদ্রাসাছাত্র বাদল মোল্লার লাশ উদ্ধার করে  পুলিশ। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বাদল  মাদ্রাসায় পড়াশোনার পাশাপাশি রাজমিস্ত্রীর কাজ করতো। শনিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর বাড়ি ফেরেনি। রোববার সকালে বাড়ির অনতিদূরে পাট ক্ষেতে স্থানীয় এক কিশোর ঘাস কাটতে গিয়ে বাদলের লাশ দেখে চিৎকার দেয়। তার মাথাসহ শরীরের বিভিন্ন ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুরুষাঙ্গটি কর্তন করা।

হত্যাকান্ডের ঘটনায় নিহতের বড় ভাই গত রোববার জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....