ফল উৎসবে উচ্ছ্বসিত কালেক্টরেট স্কুলের শিক্ষার্থীরা

জনতার আদালত অনলাইন ।। রাজবাড়ী কালেক্টরেট স্কুলে বুধবার উৎসবমুখর পরিবেশে ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। ব্যতিক্রমী  আয়োজনে দারুন উচ্ছ্বসিত বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রাজবাড়ী সদর উপজেলার এক সময়ের নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা শায়লা ফারজানা বর্তমানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব। তিনি অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তৃতা করেন। যা অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের অনুপ্রাণিত করেছে।

অনুষ্ঠোনে উপস্থিত ছিলেন রাজবাড়ীর  জেলা প্রশাসক ও বিদ্যালয়ের সভাপতি আবু কায়সার খান,

 অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুবর্ণা রানী সাহা , রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং বিদ্যালয়ের সদস্য সচিব  মার্জিয়া সুলতানা, প্রধান শিক্ষক সৈয়দ সিদ্দিকুর রহমানসহ কার্যকরী কমিটির সদস্য বৃন্দ। অতিথিবৃন্দ ফল উৎসবের ফলের সমাহার পরিদর্শন করেন। এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা অতিথিদের কাছে ফলের পরিচিতি তুলে ধরে। পরে শিশুদের পরিবেশনায় অনুষ্ঠিত হয়  সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রধান শিক্ষক সৈয়দ সিদ্দিকুর রহমান বলেন, এ অনুষ্ঠানে মৌসুমের প্রায় সব ফলের সমাহার ঘটেছিল। আমরা অনেক ফল সংগ্রহ করেছিলাম। অভিভাবকগনও নিজেরা প্রচুর ফল এনেছিলেন। বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগন দৃষ্টিনন্দন ভাবে ফল গুলো সাজিয়েছিলেন যা ছিল উৎসবের অন্যতম আকর্ষণ।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

অপহরণের ১৭দিন পর কলেজছাত্রী উদ্ধার আশুলিয়া থেকে, গ্রেপ্তার ১
শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চল্লিশোর্ধ বকুল
কালুখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, পুলিশ হেফাজতে স্বামী
খাদ্য নিরাপত্তার চ্যালেঞ্জ নিয়ে আমরা এগিয়ে চলেছি  - রাজবাড়ীতে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক
বালিয়াকান্দিতে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড