শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চল্লিশোর্ধ বকুল

জনতার আদালত অনলাইন    রাজবাড়ীর গোয়ালন্দে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৮ এপ্রিল) অভিযুক্ত বকুল সরদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার বাহিরচর দৌলতদিয়া শাহাদৎ মেম্বার পাড়া গ্রামের মৃত বদর উদ্দিন সরদারের ছেলে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৬এপ্রিল) বেলা ২টার দিকে দ্বিতীয় শ্রেণির ওই শিক্ষার্থীকে ফুঁসলিয়ে সিদ্দিক কাজীর পাড়া জামে মসজিদের পাশে নিয়ে সিদ্দিক কাজীর পতিত জমিতে প্লাস্টিকের বস্তার স্তুপের পাশে নির্জনস্থানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি প্রথমে ভয়ে শিক্ষার্থী কাউকে জানায়নি। পরে ওইদিন বিকেলে শিক্ষার্থীর মা ধর্ষণের বিষয়টি জানতে পারেন। ঘটনাটি জানার পর মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার বিস্তারিত খুলে বলেন। বিষয়টি তাৎক্ষনিকভাবে তার স্বামীকে জানালে তার স্বামী ও পরিবারের অন্যান্যদের সাথে আলোচনা করে শুক্রবার সকাল ৯টার দিকে গোয়ালন্দ ঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় সকাল ১০টার দিকে অভিযুক্ত বকুল সরদারকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ভূক্তভোগী শিশুর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে স্থানীয়দের সহযোগিতায় বকুল সরদারকে গ্রেপ্তার করা হয়েছে। ভূক্তভোগী শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকেও আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

অপহরণের ১৭দিন পর কলেজছাত্রী উদ্ধার আশুলিয়া থেকে, গ্রেপ্তার ১
শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চল্লিশোর্ধ বকুল
কালুখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, পুলিশ হেফাজতে স্বামী
খাদ্য নিরাপত্তার চ্যালেঞ্জ নিয়ে আমরা এগিয়ে চলেছি  - রাজবাড়ীতে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক
বালিয়াকান্দিতে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড