রাজবাড়ী থিয়েটার পুনর্গঠন, আহ্বায়ক আসাদুজ্জামান সদস্য সচিব ফয়েজুল

জনতার আদালত অনলাইন  ঐতিহ্যবাহী রাজবাড়ী থিয়েটার পুনর্গঠিত হয়েছে। দীর্ঘ প্রায় ২৫ বছর পর নাট্যকর্মী ও নাট্য নির্দেশক ফয়েজুল হক কল্লোলের উদ্যোগে থিয়েটারটিকে পুনরায় উজ্জীবীত করার উদ্যোগ নেওয়া হয়। এ উদ্দেশ্যে শনিবার রাতে জেলা ওয়ার্কার্স পার্টি কার্যালয়ে আয়োজন করা হয় এক মতবিনিময় সভার। সভায় সর্বসম্মতিক্রমে আসাদুজ্জামান চৌধুরী বাবলাকে আহ্বায়ক, কাজী পলাশকে যুগ্ম আহ্বায়ক এবং ফয়েজুল  হক কল্লোলকে সদস্য সচিব করে একটি কমিটি  গঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রাজবাড়ী থিয়েটারের অন্যতম সংগঠক আজিজুল হাসান খোকা।

সভায় বক্তৃতা করেন তৎকালীন সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, সংগঠক আকতার হোসেন, জেলা ওয়ার্কার্স পার্টির নেতা মওলা বকস, সাংস্কৃতিক সংগঠক প্রভাত দাস বিষ্ণু, আবুল কালাম আজাদ, শিক্ষক সাফিয়া বেগম, সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর জলিল, প্রবীণ নাট্যকর্মী বাদল কান্ত নাগ, সাংবাদিক সৌমিত্র শীল চন্দন প্রমুখ।

সভার সভাপতি ও রাজবাড়ী থিয়েটারের প্রবীণ সংগঠক আজিজুল হাসান খোকা বলেন, রাজবাড়ী থিয়েটারের কার্যক্রম দীর্ঘদিন ধরে স্তিমিত হয়ে আছে। সংগঠনটিকে আবার উজ্জীবীত করার যে উদ্যোগ নেওয়া হয়েছে তাতে আমি স্বাগত জানাই। আমাদেরকে আমন্ত্রণ  জানানোর জন্য আমি ভীষণভাবে আনন্দিত। আশা করি, রাজবাড়ী থিয়েটারের কার্যক্রম আবার আগের মতই গতিশীল হবে।

সভায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন শিশুরাজ্যের অধ্যক্ষ মুহাম্মদ সাইফুল্লাহ, মাহববুব আহমেদ বাবু, কবি খোকন মাহমুদ, সৌরভ বিশ^াস, পরিমল বিশ^াস, হালিম আল রাজী, রবিউল ইসলাম, আহমেদ জামিল, আলমগীর, শাহীন মাহমুদ, এএস লাল্টু, কাজী মিজানুর রহমান, সারোয়ার সরদার, সুরুজ মাহমুদ।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

অপহরণের ১৭দিন পর কলেজছাত্রী উদ্ধার আশুলিয়া থেকে, গ্রেপ্তার ১
শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চল্লিশোর্ধ বকুল
কালুখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, পুলিশ হেফাজতে স্বামী
খাদ্য নিরাপত্তার চ্যালেঞ্জ নিয়ে আমরা এগিয়ে চলেছি  - রাজবাড়ীতে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক
বালিয়াকান্দিতে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড