পরিচয় মিললেও বাঁচানো গেল না যুবককে ।। অটোরিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হামলা বলে ধারনা

জনতার আদালত অনলাইন কালুখালী থানার ত্বরিৎ পদক্ষেপে ছেলেটিকে ভর্তি করা হয় হাসপাতালে। কিন্তু বাঁচানো যায়নি সুজন  পাঠান নামে  যুবককে।  তার অটোরিক্সাটি ছিনতাইয়ের উদ্দেশ্যে দুর্বৃত্তরা হামলা করে বলে ধারনা।  বুধবার রাতে রাজবাড়ীর কালুখালী উপজেলার চাঁদপুর এলাকায় নবনির্মিত  ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের অদূরে দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে তাকে অচেতন  অবস্থায় উদ্ধার করে কালুখালী থানার পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ফরিদপুর  মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে  রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার চর বালিয়াকান্দি গ্রামের আবুল পাঠানের ছেলে।

কালুখালী থানা সূত্র  জানায়, বুধবার রাত ১০টার দিকে কালুখালী থানার ফেসবুক অ্যাকাউন্টে এক যুবকের অচেতন  ছবি দিয়ে বলা হয়, ছেলেটিকে অজ্ঞান অবস্থায় কালুখালী ফায়ার সার্ভিসের কাছ  থেকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন। এরপর আরেকটি  পোস্টে  ছেলেটির  পরিচয় পাওয়া গেছে বলে জানানো হয়। তখন সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ছিল।

নিহতের  চাচাতো ভাই আবুল কাসেম   জানান, সুজন সাধারণত   গোয়ালন্দ মোড়  এলাকা দিয়ে  অটো চালাতো। বুধবার রিজার্ভ  ভাড়ায়  রাজবাড়ী গিয়েছিল। দীর্ঘক্ষণ না ফেরায় তাকে ফোন দেওয়া হয়। তার ফোনটি বন্ধ ছিল। পরে কালুখালী থানার  ফেসবুকে তার ভাইয়ের ছবি দেখতে পেয়ে  তারা ফরিদপুর যান। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে তার ভাই মারা যায়।

কালুখালী থানার ওসি নাজমুল  হাসান জানান, অজ্ঞাত অবস্থায় উদ্ধারের পর ফেসবুকে পোস্ট   দেওয়ার পর তার পরিচয় শনাক্ত হয়। তার আত্মীয় স্বজন সবাই হাসপাতালে  গিয়েছিল। একজন মানুষ হিসেবে  ছেলেটিকে  বাঁচানোর জন্য আমরা আপ্রাণ চেষ্টা করেছি। কিন্তু  বৃহস্পতিবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ছেলেটি মারা যায়। সেখানে নিহতের লাশ ময়নাতদন্ত  সম্পন্ন  হয়েছে।  এব্যাপারে থানায়  হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকারীদের গ্রেপ্তার করতে পুলিশের দুটি টিম  কাজ করছে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

অপহরণের ১৭দিন পর কলেজছাত্রী উদ্ধার আশুলিয়া থেকে, গ্রেপ্তার ১
শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চল্লিশোর্ধ বকুল
কালুখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, পুলিশ হেফাজতে স্বামী
খাদ্য নিরাপত্তার চ্যালেঞ্জ নিয়ে আমরা এগিয়ে চলেছি  - রাজবাড়ীতে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক
বালিয়াকান্দিতে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড