গোয়ালন্দে যুবকের রহস্যজনক মৃত্যু

জনতার আদালত অনলাইন গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে বৃহস্পতিবার জাকির হোসেন শেখ (৩২) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি দৌলতদিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শাহদত মেম্বার পাড়ার ইউসুফ শেখের ছেলে। এর আগে ভোর রাতে নিজ শয়নকক্ষে তার রহস্যজনক মৃত্যু হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, জাকির দৌলতদিয়া ঘাটে ট্রাক পারাপারে দালালীর কাজ করে। এ কারণে তিনি গভীর রাত অথবা ভোর রাতে বাড়িতে আসা যাওয়া করতেন। বুধবার দিনগতে কখন বাড়িতে এসেছেন তা কেউ বলতে পারছেন না। তাছাড়া তার স্ত্রী ও সন্তান এদিন বাড়িতে ছিলো না। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা জাকিরের ঘরের দরজা খোলা দেখতে পান। এসময় তারা ভেতরে গিয়ে দেখেন জাকিরের হাত বাকা হয়ে মেঝেতে পড়ে আছে। তার মুখ দিয়ে রক্ত পড়ছে। এছাড়া বিছানা এলোমেলো। পাশেই একটি স্কু-ড্রাইভার নিচে পড়ে ছিলো।

নিহতের স্ত্রী মাহফুজা আক্তার বলেন, ঘাটে গাড়ি পারাপার কাজের সাথে জড়িত থাকায় সে প্রতিদিন গভীর রাত করে বাড়ি ফিরতো। রাতে ছেলেকে নিয়ে ঘরে একা থাকতে ভয় লাগতো এজন্যে প্রতি রাতেই আমি আমার পাশ্ববর্তী বাবার বাড়ি মায়ের কাছে থাকতাম। কাজ শেষ করে বাড়ি ফেরার পথে জাকির আমাকে নিয়ে আসতো। কিন্তু গত রাতে সে আমাকে ডাকেনি।

নিহতে ছোট ভাই আবু দাউদ, মামা রবিউল ইসলামসহ স্থানীয়রা জানায়, চিৎকার চেচামেচির শব্দে এসে দেখি জাকির ঘরের ভিতরের মেঝেতে উপর হয়ে হাত বাকা অবস্থায় পড়ে আছে। ওই সময় তার মূখের ভিতর ও কপালের ডান পাশ এবং ডান হাতের উপরের দিক রক্তাক্ত অবস্থায় দেখা যায়। এ অবস্থায় পুলিশকে খবর দিলে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এদিকে স্থানীয় ও পরিবারের সদস্যদের ধারনা জাকিরকে অজ্ঞাত দূর্বৃত্তরা হত্যা করেছে। তারা পরিবার এ ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক জড়িতদের শাস্তির দাবি জানান।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অপরাধ) মো. সালাহউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য পুলিশ প্রাথমিক কাজ শুরু করেছে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

অপহরণের ১৭দিন পর কলেজছাত্রী উদ্ধার আশুলিয়া থেকে, গ্রেপ্তার ১
শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চল্লিশোর্ধ বকুল
কালুখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, পুলিশ হেফাজতে স্বামী
খাদ্য নিরাপত্তার চ্যালেঞ্জ নিয়ে আমরা এগিয়ে চলেছি  - রাজবাড়ীতে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক
বালিয়াকান্দিতে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড