রাজবাড়ী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

জনতার আদালত অনলাইন মেয়াদোত্তীর্ণ হয়ে যাওয়ায় রাজবাড়ী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বুধবার  ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত  প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি  জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগের রাজবাড়ী জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং সেই সাথে নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের কাছ থেকে আগামী ১৫ দিনের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমাদানের নির্দেশ দেওয়া গেল। দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ জেলায় স্ব-শরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন। দায়িত্বপ্রাপ্ত তিনজন হলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক মে্েহদী হাসান বাপ্পী এবং উপ মানবসম্পদ সম্বাপদক হীরন ভুইয়া।

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব বলেন, কমিটির মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গিয়েছিল। দুই মাস আগে তিনি তার পদত্যাগপত্র কেন্দ্রীয় কমিটির কাছে জমাও দিয়েছেন।  এরই প্রেক্ষিতে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। তবে, জেলার অন্যান্য ইউনিট কমিটিগুলো বহাল আছে। সেকারণে ছাত্রলীগের স্বাভাবিক কার্যক্রম চলবে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

অপহরণের ১৭দিন পর কলেজছাত্রী উদ্ধার আশুলিয়া থেকে, গ্রেপ্তার ১
শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চল্লিশোর্ধ বকুল
কালুখালীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, পুলিশ হেফাজতে স্বামী
খাদ্য নিরাপত্তার চ্যালেঞ্জ নিয়ে আমরা এগিয়ে চলেছি  - রাজবাড়ীতে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক
বালিয়াকান্দিতে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড