মোটরসাইকেল চুরি করে পালানোর সময় জনতার হাতে পাকড়াও

জনতার আদালত অনলাইন গোয়ালন্দে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় হাতেনাতে চোর চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ সময় ওই চক্রের অপর সদস্য কৌশলে পালিয়ে যায়। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে গোয়ালন্দ উপজেলা কৃষি অফিসের সামনে এ ঘটনা ঘটে। আটককৃত ব্যাক্তি ফরিদপুর কোতোয়ালি থানার আলিপুর গ্রামের সামছুর ছেলে রাসেল।

স্থানীয়রা জানায়, দুপুরে কৃষি অধিদপ্তরের কার্যালয়ের বারান্দায় রাখা একটি বাজাজ ডিসকভার মোটরসাইকেল তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয় কয়েকজন তাকে ধাওয়া করে মোটরসাইকেলসহ উপজেলা কোর্টচত্ত্বর সংলগ্ন ওয়েস্কেল ব্রিজের সামনে গিয়ে তাকে আটক করে। পরে পুলিশে খবর দিলে গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক দেওয়ান শামীমের কাছে তাকে সোপর্দ করে স্থানীয়রা।

রাসেল তার স্বীকারোক্তিতে জানান, তার সাথে একই এলাকার ইমরান নামে আরো একজন ছিলো। ইমরান দুইদিন আগেই এই মোটরসাইকেল টি টার্গেট করে। মঙ্গলবার দুপুরে অফিসের সবাই খেতে যাওয়ার সময়টা কাজে লাগায় ইমরান। ইমরানই তালা ভেঙ্গে দেয় এবং আমি (রাসেল) গাড়িটি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করি। এ সময় অফিসের বারান্দা দিয়ে নামার সময় কয়েকজন দেখে ধাওয়া দেয়।

গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক দেওয়ান শামীম জানান, রাসেলকে জনগন ধাওয়া করে আটক করে। এসময় তার সহযোগি ইমরান পালিয়ে যায়। তাকে পুলিশ হেফাজতে এনে থানায় নিয়ে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
রাজবাড়ী জেলা পরিষদে দুদক এর তদন্ত বিষয়ে আমার কিছু কথা
পরিচয় মিললেও বাঁচানো গেল না যুবককে ।। অটোরিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হামলা বলে ধারনা
গোয়ালন্দে যুবকের রহস্যজনক মৃত্যু
দৌলতদিয়া ঘাটের দালাল চক্রের ১১ সদস্য আটক