বালিয়াকান্দি ইউপি নির্বাচন: নির্ভয়ে ভোট দিতে প্রশাসন ও পুলিশের প্রচারণা

জনতার আদালত অনলাইন ॥ কোনো হুমকি ধমকিতে ভীত না হয়ে নির্ভয়ে  ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। মঙ্গলবার দুপুর  থেকে রাত পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হাসিবুল  হাসান ও ওসি তারেকুজ্জামান উপজেলার বিভিন্ন হাটে বাজারে গিয়ে ভোট প্রদানের জন্য জনগণকে উদ্বুদ্ধ করেন। আগামী ২৮ নভেম্বর রোববার উপজেলার সাত ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন উপলক্ষে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজার, আনন্দ বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক এ কার্যক্রম পরিচালনা করা হয়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান জনগণকে উদ্দেশ্য করে তার বক্তৃতায় বলেন, আপনার ভোট আপনি দিবেন পছন্দ মতো প্রার্থীকে দিবেন। আমরা পুলিশ প্রশাসন কারো পক্ষে নয়। আমরা ন্যায়ের পক্ষে। কেউ প্রভাব বিস্তার বা হুমকি ধমকি দিলে প্রশাসনকে অবহিত করবেন। আমরা আপনাদের পাশে আছি।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. হাসিবুল হাসান তার বক্তৃতায় বলেন, নির্বাচনে কেউ অন্যায় করলে ছাড় পাবে না। আমরা নির্বাচনকে একটি মডেল নির্বাচন হিসেবে উপহার দিতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান সাংবাদিকদের জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও প্রভাবমুক্ত করতে কমিউনিটি পুলিশ ও বিট পুলিশিং কার্যক্রম জোড়দার করতে কাজ চলছে। উপজেলার সাতটি ইউনিয়নেই পর্যায়ক্রমে এ কার্যক্রম পরিচালনা করা হবে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

মোটরসাইকেল চুরি করে পালানোর সময় জনতার হাতে পাকড়াও
বালিয়াকান্দিতে পুলিশ পরিচয়ে অপহরণ করে মুক্তিপণ দাবি।। গ্রেফতার ৩ জন
পাংশায় নৌকার মনোনয়ন চূড়ান্ত ॥ ৩ নতুন মুখ
বৃষ্টিতে ক্ষতি ৭ হাজার হেক্টর জমির ফসল
গোয়ালন্দে চার ভিক্ষুককে পুনর্বাসন