বালিয়াকান্দিতে ভ্যান চুরির অভিযোগে পুলিশে সোপর্দ

জনতার আদালত অনলাইন ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে জনতার হাতে আটক হয়েছে এক অটোভ্যানসহ চোর। তাকে উত্তম মাধ্যম দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার দুপুর ২ টার দিকে  বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারের কাঁচা বাজারে অটোভ্যান রেখে বাজার করতে যান ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামের মৃত জনাব উদ্দিনের ছেলে মোঃ মজনু শেখ (৪০)। এ সুযোগে পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের বরুলিয়া গ্রামের মৃত বসির সর্দারের ছেলে আবুল কালাম সর্দার তার কাছে থাকা ডুল্পিকেট চাবি দিয়ে অটোভ্যানটি খুলে পালানোর চেষ্টা করলে এসময় স্থানীয় জনতা তাকে হাতেনাতে আটক করে। বাজারে আসা জনগণ তাকে উত্তম-মাধ্যম দিয়ে মোঃ সমীর মোল্লার আলুর আড়তে আটকে রাখে। খবর পেয়ে বহরপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম বিশ্বাস ও সাধারণ সম্পাদক অনিমেষ দাশ এসে জনতার হাত থেকে তাদের জিম্মায় নেয়। তার কাছ থেকে অনেক গুলো চাবি পাওয়া যায়। পরে বালিয়াকান্দি থানাকে অবহিত করেন।  বালিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে চোরকে থানায় নিয়ে যায়।

বহরপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম বিশ্বাস বলেন, লোকজন ভ্যান চোরকে হাতে নাতে ধরার পর বালিয়াকান্দি থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, স্থানীয় বাজার ব্যবসায়ীরা একজন অটোভ্যান চোর আটক করে আমাদের নিকট সোপর্দ করেছে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন চান নৃপেন্দ্রনাথ
গোয়ালন্দ মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার, চোরাই মোটরসাইকেল উদ্ধার
বালিয়াকান্দির সাবেক ছাত্রলীগ নেতার হৃদরোগে মৃত্যু
স্ত্রী ফিরে না আসায় যুবকের আত্মহত্যা
ডিবির অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ২