গোয়ালন্দ মাতলামীর দায়ে গ্রেপ্তার ৪ যুবক

জনতার আদালত অনলাইন ॥ ছেলে আমার না হয় একটু মদই খেয়েছে, চুরি-ডাকাতি তো আর করেনি। এর জন্য তাকে আপনি কেন গ্রেপ্তার করেছেন? গোয়ালন্দ ঘাট থানার ওসি’কে এভাবে ছেড়ে দেয়ার কথা বলেন দৌলতদিয়া যৌনপল্লী থেকে মাতলামীর দায়ে আটক এক যুবকের বাবা। সোমবার গোয়ালন্দ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় নাম প্রকাশ না করে ক্ষোভ প্রকাশ করে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর প্রশ্ন তোলেন, এভাবে চলতে থাকলে উপজেলার আইন-শৃঙ্খলা স্বাভাবিক বা মাদক দ্রব্যের ব্যবহার নিয়ন্ত্রনে রাখা কি ভাবে সম্ভব?

গোয়ালন্দ ঘাট থানা পুলিশ সূত্র জানায়, রোববার দিনগত মধ্যরাতে অতিরিক্ত মদ পান করে দৌলতদিয়া যৌনপল্লীতে শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করার দায়ে চার যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, গোয়ালন্দ পৌরসভার বিজয়বাবুর পাড়া মহল্লার মৃত কেসমত মোল্লার ছেলে আশিক মোল্লা (২০), উপজেলার দৌলতদিয়া শাহাদৎ মেম্বার পাড়া গ্রামের মিজান শেখের ছেলে অনিক শেখ (২৩), উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়া গ্রামের আক্কাছ আলী মৃধার ছেলে মিজানুর রহমান (২০), দৌলতদিয়া পোড়াভিটা এলাকার সহিদ মোল্লার ছেলে ইব্রাহিম মোল্লা (১৮)।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেপ্তারকৃত আশিক ও অনিকের বিরুদ্ধে মাদকসহ এলাকাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সোমবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

রাজবাড়ীতে আওয়মী লীগের বর্ধিত সভা
রাজবাড়ীতে বিদুৎ স্পর্শে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর শ্লীলতাহানি, যুবক গ্রেপ্তার
ইউএনও পরিচয়ে ব্যবসায়ীর দুটি দামি মোবাইল সেট নিয়ে চম্পট প্রতারক
বালিয়াকান্দিতে পাওনা টাকা চাওয়ায় দোকানিকে মারধর