পাংশা থানা পুলিশের অভিযান ২টি ওয়ান শুটারগান ৫রাউন্ড গুলি ও চোরাই মোটরসাইকেল উদ্ধার ॥ গ্রেপ্তার ৪

জনতার আদালত অনলাইন ॥  রাজবাড়ীর পাংশা থানার পুলিশ মঙ্গলবার পৃথক দুটি অভিযান চালিয়ে দুটি ওয়ান শুটারগান, পাঁচ রাউন্ড  গুলি, একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে। এসময় চারজনকে গ্রেপ্তার করা হয়।

পাংশা  থানা সূত্র  জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রোববার পাংশা উপজেলার বনগ্রাম এলাকা থেকে সনাতন কুমার মন্ডল ওরফে আশীষকে গ্রেপ্তার করা  হয়। পরে তার দেওয়া তথ্যমতে বনগ্রাম-বাগলী আঞ্চলিক সড়কের পাশে একটি পুকুর চালায় মাটির নিচে  পুঁতে রাখা দুটি ওয়ান শুটারগান, পাঁচটি তাজা কার্তুজ ও একটি ফায়ার করা কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেপ্তার সনাতন  বনগ্রামের নিরাপদ মন্ডলের ছেলে।

অপরদিকে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় পাংশা  শহর থেকে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। তারা হলো পাংশা  উপজেলার হাজরাপাড়া গ্রামের চাঁদ আলী শেখের ছেলে নয়ন শেখ, মোহম্মদ মল্লিকের ছেলে শাকিল আহমেদ ও আয়ুব আলীর ছেলে মোমিন হাসান। গ্রেপ্তারের পর নয়নের হেফাজতে থাকা ১১০ সিসি মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পাংশা থানার ওসি মাসুদুর রহমান জানান, অস্ত্রসহ গ্রেপ্তারের ঘটনায় সনাতনের বিরুদ্ধে অস্ত্র আইনে পাংশা থানায় মামলা হয়েছে। সব আসামিকে  রাজবাড়ীর আদালতে চালান করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

রাজবাড়ীতে আওয়মী লীগের বর্ধিত সভা
রাজবাড়ীতে বিদুৎ স্পর্শে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু
কেকেএস জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি
ইউএনও পরিচয়ে ব্যবসায়ীর দুটি দামি মোবাইল সেট নিয়ে চম্পট প্রতারক
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর শ্লীলতাহানি, যুবক গ্রেপ্তার