পাংশার ইউএনও ফোন ক্লোন করে চাঁদা দাবি

জনতার আদালত অনলাইন ॥  রাজবাড়ীর পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আলীর সরকারি ফোন নাম্বার ক্লোন করে শিক্ষকসহ বিভিন্ন জনের কাছে চাঁদা দাবি করেছে একটি প্রতারক চক্র।

জানা গেছে, রোববার দুপুর থেকে প্রতারক চক্রটি পাংশা ইউএনও’র সরকারি নাম্বার ০১৭৩৩৩৩৬৪০৫ থেকে শিক্ষকসহ বেশ কয়েকজনের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। পরে অপর একটি নাম্বার (০১৮৩৮৯৫৭৭২৯) থেকেও ইউএনও পরিচয়ে চাঁদা দাবি করা হয়।

বিষয়টি জানতে পেরে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী ইউএনও পাংশার ফেসবুকে সবাইকে সতর্ক থাকার জন্য আহ্বান জানান। তিনি লেখেন, পাংশার অফিসিয়াল নাম্বার ক্লোন করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের  কাছে কে বা কারা  টাকা চাচ্ছে। তাদের সাথে কোনো প্রকার আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ করা হলো।

পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, প্রতারক চক্রটি ইউএনওর সরকারি নাম্বার ক্লোন  করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফোন করে ল্যাপটপ, কম্পিউটার ইত্যাদি দেওয়া হবে বলে টাকা চায়। এছাড়া বিভিন্ন মানুষের কাছেও টাকা দাবি করা হয়েছে। পরে অপর একটি নাম্বার থেকে একইভাবে টাকা দাবি করা হয়েছে। এবিষয়ে তিনি পাংশা থানায় একটি জিডি করেছেন।

পাংশা থানার এসআই মিজানুর রহমান জানান, ইউএনও নিজেই বাদী হয়ে  জিডিটি দায়ের করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

রাজবাড়ীতে আওয়মী লীগের বর্ধিত সভা
রাজবাড়ীতে বিদুৎ স্পর্শে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর শ্লীলতাহানি, যুবক গ্রেপ্তার
ইউএনও পরিচয়ে ব্যবসায়ীর দুটি দামি মোবাইল সেট নিয়ে চম্পট প্রতারক
বালিয়াকান্দিতে পাওনা টাকা চাওয়ায় দোকানিকে মারধর