জমি নিয়ে বিরোধ ॥ বড় ভাইকে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ

জনতার আদালত অনলাইন ॥ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইকে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে ছোট ভাইদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নে। এঘটনায় ভুক্তভোগী মুন্নাফ মল্লিক রোববার সন্ধ্যায় বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন, তার আপন ছোট ভাই মো. জালাল মল্লিক, গোলাম মওলা ও আব্দুল আলিম মল্লিকের সাথে বসতভিটার জমি নিয়ে বিরোধ চলছে। সম্প্রতি আমার বসতভিটায় আমার অংশে একটি ছাপড়া ঘর উত্তোলন করি। রোববার তার ভাইয়েরা তার ছাপড়া ঘর ভাঙতে শুরু করে। এতে বাধা দিলে আমাকে গাছের সাথে বেঁধে  মারধর করে এবং ছাপড়া ঘরটি ভেঙে ফেলে। আমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে।

ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন খান জানান, মুন্নাফ মল্লিক নামে এক ব্যক্তিকে তার ভাইয়েরা গাছের সাথে বেঁধে নির্যাতন করেছে বলে শুনেছেন। ঘটনাটি থানা  পুলিশ পর্যন্ত গড়িয়েছে। একারণে তার করণীয় তেমন কিছুই নেই।

বালিয়াকান্দি থানার ওসি তারেকুজ্জামান  জানান,  জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মুন্নাফ মল্লিককে তার ভাইয়েরা গাছের সাথে বেঁধে নির্যাতন করেছে। এবিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। পুলিশ আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে।

অভিযুক্তদের বক্তব্য জানার জন্য তাদের বাড়িতে গিয়েও কাউকে পাওয়া যায়নি। পরিবারের লোকেরা তাদের মোবাইল নাম্বার জানাতে পারেনি।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

পাংশা থানা পুলিশের অভিযান  ২টি ওয়ান শুটারগান ৫রাউন্ড গুলি ও চোরাই মোটরসাইকেল উদ্ধার ॥ গ্রেপ্তার ৪
রাজবাড়ীতে গাঁজা ও হেরোইনসহ গ্রেপ্তার ৩
রাজবাড়ীর নদী তীর সংরক্ষণ কাজের ভাঙন পরিদর্শনে সালমা চৌধুরী এমপি
পাংশা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ডা. পাতার করোনায় মৃত্যু
অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে ফুল দিয়ে শোভিত গাড়িতে পৌছে দেওয়া হলো বাড়ি