শুভ জন্মদিন কৃষকবন্ধু নুরে আলম সিদ্দিকী

জনতার আদালত অনলাইন ॥ বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাজবাড়ী- ২ (কালুখালী-বালিয়াকান্দি-পাংশা) এলাকার গণমানুষের নেতা দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের জন্মদিন আজ। কৃষকের জন্য নিবেদিত প্রাণ এই নেতা ইতিমধ্যে কৃষকবন্ধু হিসেবে সমাদৃত হয়েছেন। করোনাকালীন পরিস্থিতিতে ছিলেন কৃষকলীগের বৃহত্তর ফরিদপুর জেলার দায়িত্বপ্রাপ্ত।  যথার্থভাবেই তিনি তার দায়িত্ব পালন করেছেন। জীবনের ঝুঁকি নিয়ে ছুটে  বেড়িয়েছেন দেশের এ প্রান্ত থেকে ও প্রান্ত। কাচি হাতে নিজে কেটেছেন ধান। দিয়েছেন কৃষকের মজুরির অর্থও। সাধারণ খেটে খাওয়া মানুষকেও তিনি যথাসাধ্য চেষ্টা করেছেন সাহায্য করতে। জীবনের ঝুঁকি নিয়ে ছুটে বেড়ানোর সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন নুরে আলম সিদ্দিকী হক। তবুও পিছপা হননি। সুস্থ হয়েই ফিরে গেছেন মানুষের কাছে।

কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের শিকজান গ্রামের সম্ভ্রান্ত শিকদার পরিবারের সন্তান নুরে আলম সিদ্দিকী ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে রাজনীতি  শুরু করেন। আদর্শ, সততা ও পরিচ্ছন্নতা নিয়ে রাজনীতি করার কারণে বহুবার তিনি কুচক্রী মহলের আক্রমণের শিকার হয়েছেন। তবুও তার অবস্থান থেকে সরে দাঁড়াননি। অন্যায়ের কাছে কখনই মাথা নত করেননি।

মানুষের ভালোবাসা নিয়ে এগিয়ে চলেছেন তিনি। জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। অনেক জায়গায় তার জন্মদিন পালিত হয়েছে আড়ম্বরে অথবা সাড়ম্বরে।

শুভ জন্মদিন।।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

রাজবাড়ীতে আওয়মী লীগের বর্ধিত সভা
রাজবাড়ীতে বিদুৎ স্পর্শে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু
কেকেএস জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি
ইউএনও পরিচয়ে ব্যবসায়ীর দুটি দামি মোবাইল সেট নিয়ে চম্পট প্রতারক
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর শ্লীলতাহানি, যুবক গ্রেপ্তার