কাশিমপুরে কৃষকলীগের উদ্যোগে মহান বিজয় দিবস ও মুজিববর্ষ উদযাপন

আব্দুল্লাহ আল মারুফ ঃ শনিবার (১৮ই ডিসেম্বর) বিকেলে গাজীপুর মহানগরীর কাশিমপুর থানায় মহান বিজয় দিবস ও মুজিববর্ষ উদযাপন করা হয়েছে। কাশিমপুর থানা কৃষকলীগের আয়োজনে স্থানীয় বাগবাড়ী হাক্কানিয়া ছালেহিয়া আলিম মাদরাসা মাঠে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমির চন্দ্র।

কাশিমপুর থানা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মজিবর রহমানের সভাপত্বিতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সাংসদ উম্মে কুলসুম স্মৃতি।

প্রধান অতিথির বক্তব্যে কৃষিবিদ সমির চন্দ্র বলেন, বাংলাদেশে একটি চক্র ধর্মের নামে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নিয়ে রাজনীতি শুরু করেছে। পৃথিবীর বিভিন্ন মুসলিম প্রধান দেশে ও সে দেশের মহান ব্যাক্তিদের ভাষ্কর্য রয়েছে। তিনি আরও বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশ এগিয়ে যাচ্ছে তখনই উন্নয়ন বাধাগ্রস্থ করতে এদেশের কিছু বিরোধী চক্র ষড়যন্ত্র শুরু করেছে।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক সাংসদ রুমানা আলী টুসি, সহ-সভাপতি এস এম আকবর আলী চৌধুরী, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম মন্ডল, বাংলাদেশ কৃষকলীগ ঢাকা বিভাগের সমন্বয়ক আবুল হোসেন, গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল কাদির মন্ডল।

অনুষ্ঠানে বক্তারা আরও বলেন, যে মহান নেতার নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে তার আদর্শে গড়া সৈনিকেরা কোন ভাবেই ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্য সফল হতে দেবে না। বিজয়ের এ মাসে আমাদের আরও একটি বড় বিজয় হলো পদ্মা সেতুর ৪০ তম স্প্যান বসানো। আর এ স্প্যান বসানোর মধ্য দিয়ে পদ্মা সেতুর কাজ প্রায় সমাপ্তির পথে। আগামী বছরই এ সেতু মানুষের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। এ সেতু নিয়েও দেশী বিদেশী নানা ষড়যন্ত্র হয়েছে, আজ আমরা সে সেতু নির্মানের মধ্য দিয়েই তাদের সমস্ত ষড়যন্ত্রের জবাব দিতে পেরেছি। তারা আরও বলেন, যে জাতি ভাষার জন্য রক্ত দিতে জানে, স্বাধীনতার জন্য জীবন দিতে জানে, তাদের নিয়ে কোন ষড়যন্ত্রই সফল হবে না।।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক আশরাফুল আলম আসকর, নির্বাহী সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন, আলহাজ্ব মীর আসাদুজ্জামান তুলা, গিয়াস উদ্দিন মোল্লা, খোরশেদ আলম রানা প্রমুখ।

অনুষ্ঠান শেষে অসহায় জনগোষ্ঠীর মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়।।

Print Friendly, PDF & Email

     একই ধরনের আরও কিছু খবর....

Top Posts & Pages

রাজবাড়ীতে বিদুৎ স্পর্শে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু
কেকেএস জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি
রাজবাড়ীতে আওয়মী লীগের বর্ধিত সভা
ইউএনও পরিচয়ে ব্যবসায়ীর দুটি দামি মোবাইল সেট নিয়ে চম্পট প্রতারক
বালিয়াকান্দিতে কলেজছাত্রের আত্মহত্যা